নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজি মনজুর কাদির বলেছেন, প্রশিক্ষণ একজন মানুষের চিন্তা-চেতনার পরিবর্তণ ঘটায়, কর্মস্থলে কাজের গতি বাড়ায়। যে কোন চাকুরিতে একজন মানুষের প্রশিক্ষণ একটি গুরুত্বপুর্ন বিষয়। তাই এ প্রশিক্ষণ আপনাদের জীবনেও বড় ভূমিকা পালন করবে বলে আশা করি। এখন থেকে কাজের ক্ষেত্রে প্রত্যেককে দায়িত্বশীল হতে হবে, সেবা দিতে হবে প্রতিষ্ঠানকে।

কুষ্টিয়া সরকারি কলেজ প্রশাসনের আয়োজনে কর্মচারীদের তিন দিনব্যাপী ইন-হাউজ প্রশিক্ষণ কোর্সের সমাপনী দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অধ্যক্ষ প্রফেসর কাজি মনজুর কাদির এসব কথা বলেন।

এ সময় অধ্যক্ষ প্রফেসর কাজি মনজুর কাদির বলেন,‘ ঐতিহ্যবাহী কলেজের সুনামকে অক্ষুন্ন রাখতে হবে, এ জন্য সবাইকে ভূমিকা রাখতে হবে। কলেজকে নিজের পরিবার মনে করে কর্মক্ষেত্রে নিজের কাজটি সঠিকভাবে করতে হবে। এখন থেকে কেউ দায়িত্বে অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন প্রফেসর আনছার হোসেন, প্রফেসর আব্দুস সাত্তার, শিক্ষক শামসুল হক, আলতাফ হোসেন ও শিক্ষক পরিষদের সম্পাদক লাল মোহাম্মদ প্রমুখ। কর্মচারীদের পক্ষ থেকেও বেশ কয়েকজন তাদের অভিজ্ঞতা তুলে ধরে বক্তব্য রাখেন। একই সাথে অংশগ্রহনকারী প্রত্যেকের মেডিকেল পরীক্ষাও করা হয়। গত ৩০ মে শুরু হয়ে গতকাল ১ জুন শেষ হয় ইন-হাউজ প্রশিক্ষণ।

 

Leave a Reply

Your email address will not be published.