মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা বৃহস্পতিবার ২জুন সকালে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সমিতির নবগঠিত কমিটির সভাপতি, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন পাংশার সাব রেজিস্ট্রার মো. সাখাওয়াত হোসেন। পরিচিতি সভায় সাব রেজিস্ট্রার মো. সাখাওয়াত হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানায় সমিতির নতুন কমিটির নেতৃবৃন্দ।

পরিচিতি সভায় সমিতির সহসভাপতি ও পাংশা উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুদ আলী বাদশা, সমিতির সাধারণ সম্পাদক ওবায়দুল হক খান টিপু, সহসাধারণ সম্পাদক আব্দুল আলীম মুন্সী ও জালাল উদ্দিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সাত্তার বিশ্বাস, সহসাংগঠনিক সম্পাদক শাকিল মাহমুদ সুজন, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম বাবলু, সহকোষাধ্যক্ষ রেজাউল করিম, প্রচার সম্পাদক শাহজাহান মিয়া, দপ্তর সম্পাদক হান্নান সরদার, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল খালেক মন্ডল, আসাদুল হক রাজা, মনিরুল ইসলাম, সালাম খান ও আব্দুর রশিদ এছাড়া উপদেষ্টা পরিষদের সদস্য মোবায়দুল হক, আবুল হোসেন ও আবু আনছার প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সাব রেজিস্ট্রার মো. সাখাওয়াত হোসেন সরকারী নিয়ম নীতি অনুসরণ করে পরস্পর সমন্বয় রেখে সমিতির কার্যক্রম পরিচালনার গুরুত্বারোপ করেন। পরিচিতি সভায় অতিথিবৃন্দ ও উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

প্রসঙ্গত ঃ গত ১৮ মে পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির এক সাধারণ সভায় পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত করে সমিতির নতুন সভাপতি মো. জালাল উদ্দিন বিশ্বাস ও নতুন সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল হক টিপুর নাম ঘোষণা করা হয়। পরদিন ১৯ মে সমিতির সভায় ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম প্রকাশ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.