ঝিনাইদহ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা-কে হত্যা হুমকীর প্রতিবাদে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ জুন ২০২২ খ্রীঃ) তারিখে বিকাল ৫ টায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এক বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা দোয়েল চত্বরে এসে এক আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে মিছিলে অসংখ্য নবীন প্রবিণ দলীয় নেতা কর্মীরা অংশ নেন।
পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতির সভাপতিত্বে সাধারণ সম্পাদকের সঞ্চালনায় বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন, হরিণাকুণ্ডু পৌর মেয়র ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মশিউর রহমান জোয়ার্দার, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,সহ সভাপতি টানু মল্লিক,প্রবীণ সিনিয়র নেতা আজগর আলী মাস্টার, যু্গ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি জুয়েল রানা, সেচ্ছাসেবকলীগের আহবায়ক ফিরোজ সালাউদ্দিন,ছাত্রলীগের আহবায়ক  মোঃরিগ্যান আলী,কৃষকলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকি শিলু, ইউনিয়ন থেকে আসা আওয়ামীলীগের সিনিয়র নেতা কর্মী, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ,সহ আরও অনেকেই।
এসময়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে যখন দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতা বিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না বাংলাদেশ  আওয়ামীলীগ। এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তিকে মোকাবিলা করা হবে।সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এই স্লোগান-কে ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতিতে শনিবার  প্রতিবাদ সমাবেশ করেছে হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published.