আবুল হোসেন রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে একটি কিন্ডার গার্টেনের ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিয়োগ পাওয়া গেছে মোজাম্মেল শেখ (৫০) নামে এক কৃষকের বিরুদ্ধে।
অভিযুক্ত কৃষক ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের তোরাপ শেখের ছেলে।
এঘটনায় স্কুল ছাত্রীর বাবা গত- ৩০মে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই স্কুল ছাত্রীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি কিন্ডার গার্টেনে লেখাপড়া করে। গত ১৭মে বেলা ১২টার দিকে স্কুল থেকে পড়া শেষ করে ফসলের  মাঠে মেঠোপথ  দিয়ে বাড়ি ফিরছিলেন। ছোটভাকলা ইউনিয়নের চাকিরতালুক গ্রামের মাঠের মধ্যে থাকা স্থানীয় ৫সন্তানের জনক মোজাম্মেল শেখ তাকে জরুরী কথা আছে বলে কাছে ডেকে নিয়ে তার মুখ চেপে ধরে পায়জামা খুলে জোর পূর্বক ধর্ষণ করে। আমার মেয়ে বাড়ি এসে আমাকে সবকিছু খুলে বলে, তখন আমি আমার স্বামীকে ঘটনাটি বলি। সে অনেক চিন্তা ভাবনা করে গত- ৩০মে গোয়ালন্দ থানায় মামলা দায়ের করেছেন। এখন আমি আপনাদের মাধ্যমে আমার মেয়ের
অভিযুক্ত অত্যাচারী মোজাম্মেলের কঠোর বিচার দাবী করছি। অভিযুক্ত মোজাম্মেলের প্রতিবেশী রুপালী বেগম বলেন, মোজাম্মেলের বিরুদ্ধে এর আগেও এক বিধবা মহিলাকে ধর্ষণের অভিযোগ রয়েছে বলে জানান।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, স্থানীয় ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করার কারনে ঘটনার কয়েক দিন পরে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।অভিযুক্ত আসামি কে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.