নিজস্ব প্রতিনিধি॥ কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় বাবলু হোসেন (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন।

শনিবার (০৪ জুন) বিকেল ৫টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নওদাপাড়া বালিকা বিদ্যালয়ের সন্নিকটে এ দূর্ঘটনা ঘটে।

নিহত বাবলু হোসেন মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের বড়বাড়ীয়া বেড়পাড়া এলাকার আবু মুসার ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী ছিলেন। পেশায় একজন গরু ব্যবসায়ী।

ঘটনাস্থলে উপস্থিত নিহতের প্রতিবেশি হাফিজুল ইসলাম জানান, শনিবার বিকেলে মিরপুর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলো বাবলু। পথিমধ্যে উক্ত স্থানে পৌছালে কুষ্টিয়া-মেহেরপুর গামী একটি পিকাপের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই সে মারা যান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা ঘটনাস্থল থেকে জানান, পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করেছে। তবে ঘাতক গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি।

এই দূর্ঘটনায় আওয়ামী লীগ কর্মীর মৃত্যুর সংবাদ শুনে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে ছুটে যান মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারন সম্পাদক কামারুল আরেফিনসহ দলীয় নেতাকর্মীরা। এ্যাড, আবদুল হালিম এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.