মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় বৃহস্পতিবার ১৬ জুন ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তামাক নিয়ন্ত্রণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেলের সহযোগিতায় পাংশা উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ কর্মশালার আয়োজন করে।

কর্মশালায় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) উত্তম কুমার ঘোষ, পাংশা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ প্রভাস চন্দ্র সেন, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোসেন খান, পাংশা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এম এ নাহার, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আল মামুন, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন ও ইউএফপিও খান এ আল মামুন প্রমূখ বক্তব্য রাখেন।

বিভিন্ন ক্যাটাগারিতে মোট ৪৫ জন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন। কর্মশালায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে সামাজিক সচেতনতা সৃষ্টির গুরুত্বারোপ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.