মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ ভারতে বিজেপি নেতা কর্তৃক মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তির প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পাংশা শহরে শুক্রবার ১০ জুন জুম্মার নামাজের পর বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা তৌহিদী জনতার ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের পর পাংশা পৌরসভা এলাকা ও পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা ব্যানারসহকারে বিক্ষোভ মিছিল বের করে পাংশা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহা. আবু মুসা আশয়ারী।

প্রতিবাদ সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা বিএনপির সভাপতি চাঁদ আলী খান, পাংশা শাহজুই কামিল মাদরাসার উপাধ্যক্ষ ডক্টর মাওলানা মো. মাহবুবুর রহমান, মো. রেজাউল করিম রিংকু, মাওলানা মো. আব্দুল হালিম. মাওলানা মো. সিদ্দিকুর রহমান ও পাংশার আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসার নায়েবে মুহতামীম মো. আব্দুল আলীম প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মীর মো. আব্দুল বাতেন।

 

Leave a Reply

Your email address will not be published.