মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশায় শুক্রবার ১০ জুন বিকেলে সাহিত্য উন্নয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ ফিরোজ হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া

অনুষ্ঠানে পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের পৃষ্ঠপোষক, পাংশা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান মো. সহিদুর রহমান, কালুখালী উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক ও মেডিসিন অব ডিপ্লোমা মো. সহিদুল ইসলাম, সাংবাদিক মো. মোক্তার হোসেন, পাংশার ইতিহাস গ্রন্থের লেখক শেখ মুহাম্মদ সবুর উদ্দিন, কবি এবাদত আলী শেখ, ফিরোজ মাহমুদ মুক্তার, রোকেয়া রহিম ও শম্পা রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া তার স্বরচিত দুটি কাব্যগ্রন্থ উপস্থিত কবি-সাহিত্যিকদের মাঝে উপহার হিসেবে প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাবেক সভাপতি কবি মরহুম আব্দুল মান্নানের মেয়ে শাহনাজ পারভীন মিতার স্বরচিত “কথা মালা তুমি” কাব্যগ্রন্থ উপস্থিত লেখক-লেখিকাদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে প্রদান করা হয়। আম চিড়া-মুড়ি আপ্যায়নের মাধ্যমে সাহিত্য সভায় মধুমাস পালন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.